Sunday , 5 May 2024
সংবাদ শিরোনাম

অনুষ্ঠান শুরুর আগে কর্মসূচিস্থলে বিশাল ময়লার স্তূপ

ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের অনুষ্ঠানস্থলের সামনে ময়লার স্তূপ রেখে দিয়েছে কে বা কারা। রাজধানীর লালবাগ থানা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী দলীয় সদস্য নবায়ন এবং প্রাথমিক সদস্য সংগ্রহ অনুষ্ঠানস্থল আজিমপুর পার্ল হারবার কমিউিনিটি সেন্টারের সামনেই সকাল থেকেই বিশাল ময়লার স্তূপ রাখা হয়েছে।

পরিছন্ন কমিউনিটি সেন্টারের সামনে রাতের বেলায় দুই ট্রাক ময়লা ফেলে যাওয়ার পর থেকেই দুর্গন্ধে কেউ সেখানে দাঁড়িয়ে থাকতে পারছে না। পাশেই ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখা।

ময়লার পচা গন্ধে স্কুলের শিক্ষার্থী-শিক্ষক এবং অভিভাবকদের অনেকেই ক্ষোভ প্রকাশ করছেন। বৃহস্পতিবার সকাল ১০টায় দলীয় এই কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের দলীয় যুগ্ম সম্পাদক দীপু মনি এবং বিশেষ অতিথি হিসেবে থাকবেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

আওয়ামী লীগের নেতারা ক্ষোভ প্রকাশ করে কালের কণ্ঠকে বলেন, আজিমপুর কমিউনিটি সেন্টারের দলীয় কর্মসূচি ছিল পূর্বনির্ধারিত। দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই এই কর্মসূচি হওয়ার কথা। কিন্তু আজ বৃহস্পতিবার সকালবেলায় এসেই দেখি কমিউনিটি সেন্টারের সামনেই বিশাল ময়লার স্তূপ পড়ে আছে।

অভিযোগ উঠেছে, মহানগর আওয়ামী লীগের দলীয় কোন্দলের অংশ হিসেবেই প্রতিপক্ষ একটি গ্রুপ সেখানে পরিকল্পিতভাবে ময়লার স্তূপ রেখে গেছে। ওই ঘটনার পর মহানগর আওয়ামী লীগ এবং লালবাগ আওয়ামী লীগের নেতারা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

বিষয়টি আওয়ামী লীগের শীর্ষ নেতাদের জানানো হয়েছে বলেও জানা গেছে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top