Thursday , 16 May 2024
সংবাদ শিরোনাম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতায় প্রয়োজন: প্রধানমন্ত্রী

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা ধরে রাখার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি জামায়াত ক্ষমতায় থেকে লুটপাট আর দুর্নীতিতে দেশের অর্থনীতি ধ্বংস করেছে, আর ক্ষমতার বাইরে রেখে জ্বালাও পোড়াও করে দেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করেছে।

বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মিরপুরে বস্তিবাসীদের জন্য ভাড়াভিত্তিক ফ্ল্যাট নির্মাণ প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী আরো বলনে, বাংলাদেশের একটা মানুষও গৃহহারা থাকবেনা। প্রত্যেক মানুষের জন্য আমরা আবাসন ব্যবস্থা। আর এটা জাতির পিতার নির্দেশ। ২০০৮ সালে নির্বাচনের মাধ্যমে সরকারে এসে আমরা অর্থনৈতিক ক্ষেত্রে যে বিশৃঙ্খলা দেখেছি। বিএনপির পাঁচ বছরের লুটপাট,দুর্নীতিতে বাংলাদেশকে পাঁচ-পাঁচ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিলো। সন্ত্রাস,জঙ্গিবাদ, বাংলা ভাই তৈরী করেছে।

তাদের ক্ষমতার সময়ে অর্থনীতি শূন্যের কোঠা চলে গেছে। এরপর আসলো তত্বাবধায়ক সরকার তারা ছিলো দুই বছর। তারাও কম যাননি, তারা ব্যবসায়ী, শিক্ষক,রাজনীবিদ এবং ছাত্রদের ওপর নির্মম নির্যাতন করেছেন। এবং সারা দেশটাকে একটা আতঙ্কিত দেশ হিসেবে রেখে গেছেন। আর অর্থনীতি ছিলো বিধ্বস্ত।

আওয়ামী লীগ ২০০৮ সালে ক্ষমতা এসে এইগুলো সব ঠিক করে আমরা এগিয়ে যাই। ২০১৪ সালের নির্বাচন বন্ধ করার জন্য বিএনপি পুড়িয়ে মানুষ হত্যা থেকে শুরু বিএনপি এমন কোন অপকর্ম নাই যে তারা করে নাই।

আমরা ২০১৮ সালে ২০১৭ সাল পর্যন্ত টানা ক্ষমতায় আছি বলে উন্নয়নের কাজগুলো ভালভাবে করতে পারছি। উন্নয়নের জন্য সরকারের ধারাবাহিকতায় একান্তভাবে প্রয়োজন

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top