Thursday , 16 May 2024
সংবাদ শিরোনাম

ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি হাইকোর্টের বেঞ্চ পুনর্গঠন করে

ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি হাইকোর্টের বেঞ্চ পুনর্গঠন করে

স্টাফ রিপোটার: সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে ৪৮টি বেঞ্চ পুনর্গঠন করে দিয়েছেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি আবদুল ওয়াহ্‌হাব মিঞা।

আজ বুধবার সকাল সাড়ে ১০টা থেকে এটি কার্যকর হবে বলে সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে দেওয়া এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি আবদুল ওয়াহ্‌হাব মিঞা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে দেখা যায়, বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি মো. আতাউর রহমান খান এক বেঞ্চে বসবেন।

বিচারপতি সৈয়দ এ বি মাহমুদুল হক ও বিচারপতি ফরিদ আহমেদ এক বেঞ্চে বসবেন। বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি মো. ফারুক (এম. ফারুক) এক বেঞ্চে বসবেন। বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি এ কে এম জহিরুল হক এক বেঞ্চে বসবেন।

বিচারপতি এ এফ এম আবদুর রহমান, বিচারপতি মো. আবু তারিক, বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ, বিচারপতি সৌমেন্দ্র সরকার, বিচারপতি মো. রেজাউল হাসান, বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকী ও বিচারপতি খিজির আহমেদ চৌধুরী একক বেঞ্চে বসবেন।

বিচারপতি জিনাত আরা ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দ এক বেঞ্চে বসবেন। বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ ও বিচারপতি মো. সেলিম এক বেঞ্চে বসবেন। বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি এ এল এম বসির উল্লাহ এক বেঞ্চে বসবেন।

বিচারপতি এ কে এম আসাদুজ্জামান ও বিচারপতি রাজিক আল জলিল এক বেঞ্চে বসবেন। বিচারপতি মো. আশফাকুল ইসলাম ও বিচারপতি আশীষ রঞ্জন দাস এক বেঞ্চে বসবেন। বিচারপতি জুবায়ের রহমান চৌধুরী ও বিচারপতি মো. ইকবাল কবির এক বেঞ্চে বসেবেন। বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি জে বি এম হাসান এক বেঞ্চে বসবেন।

বিচারপতি মো. এমদাদুল হক ও বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান এক বেঞ্চে বসবেন। বিচারপতি মো. রইস উদ্দিন একক বেঞ্চে বসবেন। বিচারপতি মো. ইমদাদুল হক আজাদ একক বেঞ্চে বসবেন। বিচারপতি সৈয়দ মোহাম্মদ জিয়াউল করিম ও বিচারপতি শেখ মো. জাকির হোসেন এক বেঞ্চে বসবেন। বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার এক বেঞ্চে বসবেন।

বিচারপতি শেখ আবদুল আউয়াল ও বিচারপতি মো. খসরুজ্জামান এক বেঞ্চে বসবেন। বিচারপতি এস এম এমদাদুল হক ও বিচারপতি কাশেফা হোসেন এক বেঞ্চে বসবেন। বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি কে এম কামরুল কাদের এক বেঞ্চে বসবেন।

বিচারপতি ফারাহ মাহবুব ও বিচারপতি মাহমুদুল হক এক বেঞ্চে বসবেন। বিচারপতি এ কে এম আবদুল হাকিম ও বিচারপতি এস এম মজিবুর রহমান এক বেঞ্চে বসবেন। বিচারপতি বোরহান উদ্দিন ও বিচারপতি মো. আশরাফুল কামাল এক বেঞ্চে বসবেন। বিচারপতি এম মোয়াজ্জাম হোসেন ও বিচারপতি আমির হোসেন এক বেঞ্চে বসবেন।

বিচারপতি আবু বকর সিদ্দিকী ও বিচারপতি আবদুর রব এক বেঞ্চে বসবেন। বিচারপতি আবু বকর সিদ্দিকী একক বেঞ্চে বসবেন। বিচারপতি মো. নূরুজ্জামান ও বিচারপতি এস এইচ মো. নূরুল হুদা জায়গীরদার এক বেঞ্চে বসবেন। বিচারপতি মো. মঈনুল ইসলাম চৌধুরী একক বেঞ্চে বসবেন। বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিম এক বেঞ্চে বসবেন। বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান এক বেঞ্চে বসবেন।

বিচারপতি মো. শওকত হোসেন, বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকী ও বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার একত্রে বসবেন। বিচারপতি মো. শওকত হোসেন ও বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার এক বেঞ্চে বসবেন। বিচারপতি কাজী রেজা-উল হক ও বিচারপতি মোহাম্মদ উল্লাহ এক বেঞ্চে বসবেন। বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন এক বেঞ্চে বসবেন। বিচারপতি মো. হাবিবুল গনি ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরী এক বেঞ্চে বসবেন।

বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর ও বিচারপতি এ কে এম সাহিদুল হক এক বেঞ্চে বসবেন। বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি মো. বদরুজ্জামান এক বেঞ্চে বসবেন। বিচারপতি মো. রুহুল কুদ্দুস ও বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী এক বেঞ্চে বসবেন। বিচারপতি ভবানী প্রসাদ সিংহ ও বিচারপতি মোস্তফা জামান ইসলাম এক বেঞ্চে বসবেন। বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া একক বেঞ্চে বসবেন। বিচারপতি জাফর আহমেদ একক বেঞ্চে বসবেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top