Friday , 10 May 2024
সংবাদ শিরোনাম

রাজধানীর লালমাটিয়ায় গৃহকর্মীর মৃত্যু, হত্যার অভিযোগ পরিবারের

রাজধানীর লালমাটিয়ায় ছাদ থেকে পড়ে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে। এদিকে ঘটনার এক দিন পরও থানায় কোন অভিযোগ দায়ের করতে পারেনি গৃহকর্মী তানিয়ায় স্বজনরা। গণমাধ্যমের সামনে মামলা নেওয়া আশ্বাস দিলেও পরে থানা থেকে সটকে পড়েন মোহাম্মদপুর থানার তদন্তকারী পুলিশ পরিদর্শক।

লালমাটিয়ার সি ব্লকের এই বাসাতেই প্রায় বছর তিনেক যাবত গৃহকর্মী হিসেবে কাজ করতেন ২০ বছর বয়সী তানিয়া। পরিবার বলছে, মাঝে মাঝেই গৃহকর্তা শামীমের স্ত্রী এবং সন্তানদের দ্বারা নির্যাতনের শিকার হতেন তিনি।

পুলিশ বলছে শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে বাসাটির ছাঁদ থেকে পড়ে মৃত্যু হয় তানিয়ার। তাৎক্ষনিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে। গৃহকর্তা বলছে ছাঁদ থেকে লাফিয়ে পড়ে নিজেই আত্নহত্যা করেছে তানিয়া।

যদিও পারিবারের বলছে স্থানীয় থানায় বার বার ঘুরে কুল-কিনারা করতে পারেননি তারা। রবিবার রাত ২টা পর্যন্ত অভিযোগ দায়েরের জন্য তানিয়ার স্বজদের অপেক্ষা করতে দেখা যায় স্থানীয় থানায়। ময়নাতদন্তের অপেক্ষায় তানিয়ার লাশ রয়েছে ঢাকা মেডিকেল মর্গে। যদিও এ ঘটনায় রবিবার সকাল পর্যন্ত কোন মামলা কিংবা অভিযোগ আমলে নেয়নি মোহাম্মদপুর থানা।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top