Thursday , 9 May 2024
সংবাদ শিরোনাম

ওয়ালটনের মিথ্যা চাঁদাবাজি মামলায়ও সাংবাদিক আহমেদ রাজুর জামিন

ওয়ালটনের মিথ্যা চাঁদাবাজি মামলায়ও সাংবাদিক আহমেদ রাজুর জামিন

ওয়ালটন গ্রুপের হয়রানিমূলক আইসিটি মামলায় জামিনের পর এবার তাদের মিথ্যা চাঁদাবাজি মামলায়ও জামিন পেয়েছেন দেশের জনপ্রিয় নিউজপোর্টাল নতুন সময় ডটকমের নির্বাহী সম্পাদক আহমেদ রাজু।

বুধবার বিকেলে ঢাকার মুখ্য মহানগর হাকিম এম এম মো. রায়হান উল ইসলামের আদালত সাংবাদিক আহমেদ রাজুর জামিন মঞ্জুর করেন।

ওয়ালটনের নিম্নমানের মোবাইল ফোনসেট ও টেলিভিশন নিয়ে তথ্যনির্ভর প্রতিবেদন প্রকাশ করে ‘নতুন সময় ডটকম’। এতে ক্ষুব্ধ হয়ে গত ৩০ এপ্রিল সাংবাদিক আহমেদ রাজুর নামে মিথ্যা চাঁদাবাজির মামলা করে ওয়ালটন গ্রুপ। বাদী ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র সহকারী পরিচালক ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশনের মো. রবিউল ইসলাম মিল্টন। মামলায় সাংবাদিক আহমেদ রাজুকে মঙ্গলবার একদিনের রিমান্ড দেন আদালত।

এর আগে বুধবার দুপুরে ওয়ালটন গ্রুপের মিথ্যা ও প্রতারণামূলক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে মামলায় জামিন পান সাহসী সাংবাদিক আহমেদ রাজু।

গত ৩০ মে সাংবাদিক আহমেদ রাজুর বিরুদ্ধে আইসিটি এক্টের ৫৭/৬৬ ধারায় মামলাটি দায়ের করে প্রতিষ্ঠানটি। রমনা থানায় মামলাটি ৫৯(০৪) ২০১৭ দায়ের করা হয়। এই মামলায় ওই দিনই তিনি গ্রেফতার হন।

এই মামলার বাদী ওয়ালটন গ্রুপের আইন বিভাগের সহকারী পরিচালক টি এম আব্দুল্লাহ আল ফুয়াদ। মামলায় নতুন সময় ডটকমের সম্পাদক শওগাত হোসেন, নির্বাহী সম্পাদক আহমেদ রাজু ও ডেইলি শেয়ার বিজ-এর নিজস্ব প্রতিবেদক নিয়াজ মাহমুদ সোহেলকে আসামি করা হয়।

গত ২৩ এপ্রিল নতুন সময় ডটকম-এ ‘ওয়ালটন মোবাইল ক্রেতাদের গলার কাঁটা’ শিরোনামে, ২৪ এপ্রিল ‘ওয়ালটন মোবাইলের ভোগান্তি, ক্ষোভে উত্তাল ফেসবুক’ শিরোনামে ও ২৬ এপ্রিল ‘ক্রেতাদের ক্ষোভ, যন্ত্রণার বাক্স ওয়ালটন টিভি’ শিরোনামে তিনটি প্রতিবেদন প্রকাশ করা হয়।

সত্য ও তথ্যনির্ভর তিনটি প্রতিবেদন নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়। ওয়ালটন পণ্য কিনে ভোগান্তিতে পড়া ক্রেতারা নতুন সময়ের প্রতিবেদনে স্বস্তি প্রকাশ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবেদনগুলো ভাইরাল ও হাজার হাজার শেয়ার হয়েছে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top