Thursday , 28 March 2024
সংবাদ শিরোনাম

ইত্তেফাক’-এর সম্পাদক-এর দায়িত্ব লাভ করায় তাসমিমা হোসেনকে সম্রাট এর ফুলেল শুভেচ্ছা

দেশের প্রাচীন ও ঐতিহ্যবাহী খবরের কাগজ ‘দৈনিক ইত্তেফাক’-এর সম্পাদক-এর দায়িত্ব লাভ করেন  তাসমিমা হোসেন। ২০১৪ সাল থেকে তিনি দৈনিকটির ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

তাসমিমা হোসেন ইওেফাক এর সম্পাদকের দায়িত্ব পাওয়ায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ এর সভাপতি যুববন্ধু ইসমাইল চৌধুরী সম্রাট   ফুলেল শুভেচ্ছা জানান। তার নির্দেশাক্রমে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ এর  সহ সভাপতি ও অধিকার পত্রের সম্পাদক মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ আজ দুপুর ৩ টায় কাওরানবাজার ইত্তেফাক ভবনে তাসমিমা হোসেন কে ফুলের তোড়া হাতে তুলেদেন এবং ইসমাইল চৌধুরী সম্রাট এর সালাম দেন ও কুশলাদি বিনিময় করেন। 

এছাড়াও মুক্তিযুদ্ধের মুখপাত্র ইতিহাস-ঐতিহ্যের ধারক ও বাহক দৈনিক ইত্তেফাকের সম্পাদক হিসেবে তাসমিমা হোসেন মনোনীত হওয়ায় তাকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সমাজের বিশিষ্ট জনেরাও।

তাসমিমা হোসেন ১৯৮৮ সাল থেকে পাক্ষিক ম্যাগাজিন ‘অনন্যা’ প্রকাশ এবং এর সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। তাঁর সুযোগ্য সম্পাদনায় ম্যাগাজিনটি জনপ্রিয়তা লাভ করে।

তাসমিমা হোসেন ১৯৫১ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৬ সালে পিরোজপুরের ভান্ডারিয়া-কাউখালি আসন থেকে জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হয়েছিলেন।

তাসমিমা হোসেন ‘ব্রেকিং দ্য সাইলেন্স’ নামের বেসরকারি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সদস্য এবং বর্তমান চেয়ারপারসন। ব্যক্তিগত জীবনে তিনি চার সন্তানের জননী। তাঁর কনিষ্ঠ কন্যা আনুশে হোসেনও যুক্তরাষ্ট্রে সংবাদ মাধ্যমের সঙ্গে জড়িত এবং জনপ্রিয় কলাম লেখক।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top