Friday , 29 March 2024
সংবাদ শিরোনাম

শাকিব ভাইয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা বরাবরই ভালো : ববি

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান আবারও চুক্তিবদ্ধ হলেন নতুন সিনেমায়। ‘নোলক’ নামের সিনেমাটিতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা ববিকে।

সময় নিউজকে সিনেমাটি নিয়ে ববি বলেন, ‘মিষ্টি একটি প্রেমের গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। এখানে দুটি পরিবারের গল্প উঠে আসবে। আমার অভিনীত চরিত্রটির নাম কাজল। খুবই চঞ্চল প্রকৃতির একটি মেয়ের চরিত্রে অভিনয় করছি। এ ধরণের চরিত্রে আসলে আগে কাজ করিনি।’

এই নিয়ে পঞ্চমবারের মতো শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন ববি।

শাকিব খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, ‘আমার অভিনয় ক্যারিয়ারের তৃতীয় ছবিটাই ছিলো শাকিব ভাইয়ের সঙ্গে। আফসারী ভাইয়ের (মালেক আফসারী) ‘ফুল অ্যান্ড ফাইনাল’। এরপর তো ‘রাজত্ব’, ‘হিরো : দ্য সুপারস্টার’ , ‘রাজবাবু’ করেছি। সবগুলো সিনেমাই ভালো ছিলো, প্রতিটিই ব্যবসা সফল হয়েছে। মানুষ আমাদের পছন্দ করেছে। সুতরাং অবশ্যই শাকিব ভাইয়ের অভিজ্ঞতা সবসময়ই ভালো।’

সম্প্রতি জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির মহরত। নির্মাতা রাশেদ রাহার পরিচালনায় সিনেমাটিতে আরও দেখা যাবে তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমীকে।

ববি জানান, তার আরেকটি সিনেমা ‘বিজলী’রও কাজ প্রায় শেষ। এই মুহূর্তে চলছে ভিএফএক্স-এর কাজ। শিগগিরই সিনেমাটির গান অন্তর্জালে প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top