Friday , 19 April 2024
সংবাদ শিরোনাম

রাজধানীতে আইসক্রিম কারখানায় খুন

রাজধানীতে আইসক্রিম কারখানায় খুন

এ,কে,এম শফিকুল ইসলামঃ রাজধানীর মোহাম্মদপুরে কোয়ালিটি আইসক্রিম কারখানায় নান্নু সরদার (৪৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর জখম হয়েছেন কাইয়ুম (৪০) নামে আরও এক ব্যক্তি। তাকে আশঙ্কাজনক অবস্থায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত নান্নু সরদার বরিশালের মেহেন্দিগঞ্জের মৃত মোখলেস সরদারের ছেলে। তিনি বসিলা রোডে কোয়ালিটি আইসক্রিম কারখানার পিয়ন হিসেবে কাজ করতেন।

মোহাম্মদপুর থানার এসআই নয়ন  মিয়া এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা নান্নু সরদার ও কাইয়ুমকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নান্নু সরদার মারা যায়। খবর পেয়ে পুলিশ সকাল ৯টার দিকে ওই কারখানায় গিয়ে তার লাশ উদ্ধার করে। কাইয়ুমকে আশঙ্কাজনক অবস্থায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এসআই আরও বলেন, ‘কারখানার অভ্যন্তরীণ কোনও বিরোধে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিস্তারিত এখনও জানা যায়নি। এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি। ওই কারখানার নিরাপত্তা প্রহরী শাকিল নামে একজন পলাতক রয়েছে। নান্নু সরদারের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top