Tuesday , 16 April 2024
সংবাদ শিরোনাম

ঋতুপর্ণা সেনগুপ্ত এখন ঢাকায়

ঋতুপর্ণা সেনগুপ্ত এখন ঢাকায়

টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত  এখন ঢাকায়। আজ সকালের ফ্লাইটে তিনি কলকাতা থেকে ঢাকায় এসেছেন। তবে এবার ঘুরতে কিংবা ফ্যাশন শোতে অংশ নেওয়ার জন্য নয়। চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবির শুটিংয়ের জন্য ঢাকায়  এসেছেন এই নায়িকা। ছবির শুটিং শুরু হবে আজ থেকেই।

এ প্রসঙ্গে নায়ক আলমগীরের সহকারী পরিচালক  এ কে আজাদ  বলেন, ‘আজ সকাল ১১টায় মহরতের পর ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। ঋতুপর্ণা সেনগুপ্তের সকাল সাড়ে ৭টার বিমানে কলকাতা থেকে ঢাকায় আসার কথা ছিল কিন্তু  বিমান দেরি করে ছাড়ায়,  তিনি  ঢাকায় এসেছেন সাড়ে ১০টায়। তবে আজ বিকেলে এফডিসিতে ছবির শুটিংয়ে তিনি অংশ নেবেন। শুটিংয়ের আগে মহরতও অনুষ্ঠিত হবে।’

এদিকে, পরিচালনা করার পাশাপাশি ছবিতে অভিনয়ও করবেন নায়ক আলমগীর। তাঁকে ছবিতে পরিচালকের ভূমিকায় দেখা যাবে। তাঁর বিপরীতে অভিনয় করবেন চম্পা। অন্যদিকে, ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করবেন আরিফিন শুভ। ছবিটি প্রযোজনা করছে আলমগীরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্ট।

গত মাসে একটি ফ্যাশন শোতে অংশ নিতে ঢাকায় এসেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার ছবির শুটিংয়ের জন্য তিনি চলতি মাসের ২৫ তারিখ পর্যন্ত ঢাকায় থাকবেন। এরপর  ছবির দ্বিতীয় ধাপের শুটিংয়ের জন্য আবারও তিনি ঢাকায় আসবেন অক্টোবরে।

এর আগেও বাংলাদেশের কয়েকটি ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো ‘পারাপার’ ‘রাতের রজনী গন্ধা’, ‘রাজকাহিনী’, ‘বেলা শেষে’, ‘টান’, ‘তিন কন্যা’, ‘চারুলতা’ ‘প্রাক্তন’ ইত্যাদি।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top